Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষাপ্রতিষ্ঠানে করোনার প্রভাব পড়বে না

চাঁদপুরে শিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানে করোনার প্রভাব পড়বে না বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। গতকাল বিকেলে চাঁদপুরে মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভা ও নৌ-র‌্যালী শেষে এসব কথা বলেন তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, করোনা টিকা গ্রহণের সাফল্যের ক্ষেত্রে সারাবিশ্বে বাংলাদেশ পঞ্চম স্থানে রয়েছে। দেশের অধিকাংশ মানুষ ও প্রায় সকল শিক্ষার্থীকে ইতিমধ্যে আমরা টিকার আওতায় নিয়ে এসেছি। এখন ৫ থেকে ১১ বছর বয়সীদেরকেও টিকার আওতায় নিয়ে আসা হচ্ছে। মাঝে মাঝে করোনা আক্রান্তের সংখ্যা একটু বাড়লেও আমরা আশা করছি আমাদের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে এবং শিক্ষার্থীদের কোন রকম অসুবিধা হবে না। কারণ তারা ইতিমধ্যে টিকা গ্রহণ করেছে এবং তারা সুরক্ষিত থাকবে বলে আমরা আশা করি। তবে টিকা দেওয়া থাকুক না থাকুক আমাদের সকলকেই স্বাস্থ্যবিধি মেনে চলাফেরা করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন নৌপুলিশের অতিরিক্ত আইজি মো. শফিকুল ইসলাম, জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ, নৌপুলিশ সুপার মো. কামরুজ্জামান, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ