Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে নৃত্যশিল্পীকে গণধর্ষণ

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের চৌত্রাপাশা এলাকায় গত বুধবার গভীর রাতে এক নৃত্যশিল্পী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছেন। এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে ৭ জনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে চৌত্রাপাশা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে ইসরাফিল, আব্দুল হকের ছেলে রুহুল আমিন, মৃত লাল মিয়ার ছেলে বাবু ও তালেব আলীর ছেলে খোকন আলমকে গ্রেফতার করেছে। বাকি ৩ জন পালিয়ে যায়। তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ জাকির রব্বানী জানান, গত বুধবার সন্ধ্যার পর উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গাব্বাবাড়ি বাদশা মিয়ার নাতী ফাহাদ নামে এক শিশুর জন্মদিনের অনুষ্ঠানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে নৃত্যশিল্পীর দলনেতা আরিফ হোসেন বাপ্পির নেতৃত্বে এক যুবতী নৃত্য পরিবেশন করেন।

পরে রাত ১টার দিকে পায়ে হেটে নয়াপুর বাজার ফেরার পথে চৌত্রাপাশা হাবুরটেক দাইয়ানের বাড়ির সামনে আসা মাত্রই ইসরাফিল, রুহুল আমিন, বাবু, খোকন ও আলমসহ ৭ জনের একটি সংঘবদ্ধ দল আরিফ হোসেন বাপ্পিকে অস্ত্রের মুখে জিম্মি করে নৃত্যশিল্পীকে জোর পূর্বক গণধর্ষন করে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ধর্ষণ মামলায় ৪ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ