Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৬:২৫ পিএম

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী দিনেশগঞ্জ এলাকায় মাইক্রোবাস চাপায় মো. ইউছুফ (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত ইউছুফ গত এক মাস আগে ইতালি থেকে দেশে এসেছিলেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী বাজারের দিনেশগঞ্জ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ইউছুফ বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গাজী বাড়ির নূরুল আমিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত মাসে ইতালি থেকে দেশে এসেছিলেন ইউছুফ। বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে সেনবাগ যান তিনি। কাজ শেষে সেনবাগ থেকে পুনঃরায় মোটরসাইকেল যোগে চৌমুহনী বাজারে আসছিলেন তিনি। বেলা সাড়ে ১১টার দিকে তার মোটরসাইকেলটি দিনেশগঞ্জ এলাকায় পৌঁছলে চৌমুহনী থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস তাকে সামনে থেকে চাপা দিলে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চৌমুহনী লাইফ কেয়ার প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউছুফকে মৃত ঘোষণা করেন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত ওসি মো. মফিজ উদ্দিন ভ‚ঁইয়া বলেন, চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতাল থেকে নিহতের পরিবারের লোকজন তাঁর মৃতদেহ বাড়িতে নিয়ে গেছেন। দূর্ঘটনার খবর পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ