Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আপাতত যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না পূজা চেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৪:৫৭ পিএম

সাম্প্রতিক সময়ে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলিকে নিয়ে ঢালিউড গরম। বিয়ে, সন্তান ও বিচ্ছেদ এনিয়েই চলছে নানান কথা, নানান গুঞ্জন। এ জুটির সঙ্গে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরির নাম। তাদের নাকি বিয়েও হয়েছে। বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

এসব কারণে নাকি ঢালিউডের ভাইজানখ্যাত অভিনেতা শাকিব খান আমেরিকা না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এবার শোনা যাচ্ছে পূজা চেরিও আমেরিকা যাচ্ছেন না। সম্প্রতি একটি গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন পূজা চেরি ।

এ বিষয়ে পূজা চেরি বলেন, ‘এটা তো এখন আবার নতুন ইস্যু তৈরী হয়েছে। যা বলা হচ্ছে, তা সঠিক নয়। স্রেফ গুজব। আমি বুঝতে পারছি না, আর কত গুজব হবে। ওই সময় এখানে আমার শুটিংয়ের কাজ পড়ে গেছে। এ কারণে আমি আপাতত না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এর বেশি কিছু নয়।’

পূজা আরও বলেন, ‘পরী’ নামে আমি যে ওয়েব ফিল্মটি করছি, সেটি দিয়ে একটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম যাত্রা শুরু হবে। অবশ্যই আমার সেখানে থাকতে হবে। না থাকলে অন্যায় হবে। ওয়েব ফিল্মটির প্রচারণার অংশ হিসেবে কয়েক দিনের মধ্যে আমার ফটোশুট হবে। তা ছাড়া ওটিটির উদ্বোধনের আগে ১৬ বা ১৭ অক্টোবরের দিকে একটি অনুষ্ঠান হওয়ার কথা আছে। সেখানে আমাকে থাকতে হবে। সব মিলিয়ে এখন যুক্তরাষ্ট্রে যাচ্ছি না।’

কিন্তু শাকিবের পর হঠাৎ করেই পূজার যুক্তরাষ্ট্রে না যাওয়ার সিদ্ধান্তের বিষয়টি অন্য চোখে দেখছেন চলচ্চিত্র অঙ্গনের অনেকে। তারা বলছেন শাকিব যাচ্ছেন না, এ কারণেই নাকি পূজাও যুক্তরাষ্ট্রে যাবেন না।

উল্লেখ্য, চলতি মাসের শুরুতে যুক্তরাষ্ট্রে পাঁচ বছরের ভিসা পেয়েছেন অভিনেত্রী পূজা চেরি। রোববার (১৬ অক্টোবর) কুইন্সের আমাজুরা কনসার্ট হলে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের আসর বসবে। সেই অনুষ্ঠানে অংশ নেয়ার কথা ছিল পূজার। এই অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল শাকিব খানেরও। তবে এই মাসের শুরুর দিকে শাকিব খান জানিয়ে দেন, যুক্তরাষ্ট্রে যাবেন না তিনি। এবার শাকিবের সুরে সুর মিলিয়ে পূজাও জানালেন, তিনিও যুক্তরাষ্ট্রে যাবেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ