Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ডাইং কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেড় ইঞ্চি ডায়া পাইপের মাধ্যমে অবৈধভাবে নেয়া ন্যাচারাল ডেনিম ওয়াশিং নামক একটি ডাইং কারখানা, ১০টি আবাসিক রাইজার ও সাড়ে তিনশ ফুট পাইপসহ ৫০ টি আবাসিক চুলার লাইন বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস সোনারগাঁও আঞ্চলিক শাখা কর্তৃপক্ষ।
গতকাল বুধবার দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুল হাসানের নেতৃত্বে উপজেলার ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল হক ভূইয়ার কারখানা ও তার ভাড়া দেয়া বাড়িতে এ অভিযান পরিচালনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস সোনারগাঁও আঞ্চলিক শাখার উপ-মহাব্যবস্থাপক সুরুজ আলম, ব্যবস্থাপক মিজবাহ্ উর রহমান, উপ-ব্যবস্থাপক রিফাত আব্দুল্লাহ্ প্রমুখ। এ বিষয়ে ব্যবস্থাপক প্রকৌশলী. মিজবাহ্ উর রহমান বলেন, আজকের অভিযানে একটি ডাইং কারখানা, ১০টি আবাসিক রাইজার, সাড়ে তিনশ ফুট পাইপসহ ৫০টি আবাসিক চুলার লাইন বিচ্ছিন্ন করেছি। আমাদের এ বিচ্ছিন্ন অভিযান চলমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ