Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে, কিন্তু ওদের ষড়যন্ত্র সফল হবে না

বাগেরহাটে শেখ হেলাল

বাগেরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বঙ্গবন্ধুর ভ্রাতুসপুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, বিএনপি হুমকি দিচ্ছে। তারা নানা প্রকার ষড়যন্ত্র করছে। লন্ডন বসে দেশ চালাবে, লন্ডন বসে দিক নির্দেশনা দিবে, তা হতে দেয়া হবে না। ওরা কিছুই করতে পারবে না, রাজপথে কোন কিছুই আমরা করতে দিব না। রাজপথেই তাদের মোকাবেল করা হবে। গতকাল বুধবার বিকেলে বাগেরহাট রেলরোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শ্রমিক লীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে শ্রমিক সমাবেশে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শেখ হেলাল বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে রাজপথে থাকার এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করতে একজোট হয়ে কাজ করার আহ্বান জানান।
অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামাতে দেশ বিরোধী ষড়যন্ত্র শুরু করেছে বিএনপিবিএনপি ক্ষমতায় থাকা কালে দেশের দ্বিতীয় সমুদ্র বন্দর অচল করে দেয়া হয়েছিল, ওরা ক্ষমতায় আসলে নিজেদের ছাড়া দেশের কোন উন্নয়ন করেনা। আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন।
সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশি-বিদেশি সব ষড়যন্ত্র মোকাবেলা করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়ানে পদ্মা সেতু করেছেন। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশে মেট্রোরেল, কর্ণফুলি বঙ্গবন্ধু ট্যানেল, রামপাল বিদ্যুৎ কেন্দ্র, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু রেল সেতুসহ অনেক মেগা প্রকল্পের কাজ এখন শেষ হয়েছে। এখন তার পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে নানা রকম ষড়যন্ত্র করছে। তারা আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখায়। রাজপথ হচ্ছে আওয়ামী লীগের দ্বিতীয় ঘর। আওয়ামী লীগ রাজপথে থেকে ওদের সব ষড়যন্ত্র মোকাবেলা করা হবে।
বাগেরহাট-২ আসনের এমপি শেখ তন্ময় বলেন, আমরা নিরপেক্ষ নই, আমরা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি। সবাইকে সাথে নিয়ে তাদের মোকাবেলা করা হবে। আগামী নির্বাচনে আমাদের শেষ লড়াই। হয়তো তারা থাকবে না হয় আমরা থাকবে। রাজপথেই তাদের মোকাবেল করা হবে।
বাগেরহাট জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টুর সভাপতিত্বে এই শ্রমিক সমাবেশে আরো বক্তব্য রাখেন, বাগেরহাট- ৪ আসনের এমপি আমিরুল আলম মিলন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু সাধারণ সম্পাদক ভূঁইয়া হেমায়েত উদ্দিন, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমানসহ শ্রমিক লীগের নেতৃবৃন্দ। সমাবেশ শেষে মঞ্চে জাতীয় শ্রমিক লীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে নেতৃবৃন্দ কেক কাটেন।
অনুষ্ঠানে জেলার বিভন্ন উপজেলা থেকে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ