Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডাসারে শিশু ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

মাদারীপুরের ডাসারে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে মো. ফারুফ মোল্লা নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ঐ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মো. ফারুক মোল্লা উপজেলার মৃত বীর মুক্তিযোদ্ধা আমজেদ মোল্লার ছেলে। গতকাল দর্শনা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে ডাসার থানা পুলিশ। পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, ঘটনার দিন গত ৮ অক্টোবর নাবালিকা শিশুটি বিকেলে বাড়ীর অন্যান্য শিশুদের সাথে খেলতেছিল। এসময় অভিযুক্ত মো. ফারুক মোল্লা শিশুটিকে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে তার বাড়ীর পিছন বারান্দায় নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার করলে তার মুখ চেপে ধরে তাকে ভয়ভীতি দেখায়। ঘটনার পরে ঐ দিন শিশুটি অসুস্থবোধ করলে শিশুটির মা জানতে পারেন প্রতিবেশী অভিযুক্ত মো. ফারুক তার মেয়েকে ধর্ষণ করেছে। ঘটনার পরের দিন ৯ অক্টোবর শিশুটিকে প্রাথমিক চিকিৎসার জন্য ঘোষেরহাট বাজারে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। পরে ডাক্তারের পরামর্শে গত ১১ অক্টোবর মাদারীপুর সদর হাসপাতেলে ভর্তি করেন শিশুটির পরিবার।
ঘটনার পরে ভুক্তোভোগীর পিতা বাদী হয়ে ডাসার থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় গতকাল উপজেলার দর্শনা গ্রাম থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ভুক্তভোগী শিশুটি মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।
শিশুটির মা মুঠোফোনে বলেন, ঘটনার পর থেকেই ফারুক মোল্লা আমাদের বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে আমরা ভয়ে কিছু বলি নাই। আমরা গরিব মানুষ আমাদের কেউ নেই। তাই প্রশাসনের কাছে আমরা এর সুষ্ঠ বিচার চাই
এ ব্যাপারে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান বলেন শিশু ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ