Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে শিশুশিক্ষার্থী ধর্ষণের অভিযোগে মামলা

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ঝালকাঠির রাজাপুরে পঞ্চম শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে মো. দুলাল মৃধা নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল দুপুরে নির্যাতিত শিশুর মা বাদি হয়ে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত যুবক উপজেলার বড়ইয়া ইউনিয়নের আদাখোলা গ্রামের মো. হামেদ মৃধার ছেলে।
জানা যায়, গত ৫ অক্টোবর বিকাল ৩টার দিকে ওই শিশু তাদের ছাগলের জন্য গাছের পাতা সংগ্রহ করতে যায়। এ সময় স্থানীয় দুলাল মৃধা শিশুটিকে একা পেয়ে একটি নির্মাণাধীন ভবনের মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটি কান্না করতে করতে বাড়ি ফিরে তার মাকে বিষটি জানায়। শিশুটির মা জানান, মেয়ে বাড়িতে এসে আমার কাছে ঘটনা জানালে আমি অভিযুক্তর পরিবারের কাছে এ ঘটনার বিচার দাবি করেছিলাম, কিন্তু তারা কোন ব্যবস্থা নেয়নি। পরে আমি আইনের আশ্রয় নিয়েছি। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন, শিশুটির ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দী জন্য বিকেলে ঝালকাঠি আদালতে পাঠানো হবে। আসামিকে গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ