Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নরসিংদীর বেলাটি গ্রামে দারুল ওহী জমিলা খাতুন মহিলা মাদরাসার পরিচিতি সভা

মনোহরদী (নরসিংদী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

নরসিংদীর বেলাটি গ্রামে প্রতিষ্ঠিত দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান দারুল ওহী জমিলা খাতুন আইডিয়াল মহিলা মাদরাসা এর পরিচিতি উপলক্ষে গতকাল কালচারাল প্রোগ্রাম ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান এ দ্বীনি প্রতিষ্ঠান মাঠে অত্যন্ত আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নরসিংদী সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন এ মাদরাসার পরিচালনা কমিটির সদস্য একে মাহবুব আহসান, কানাডা প্রবাসী আবদুল মজিদ মিঞা, পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজের অধ্যাপক মো. আবদুর রশিদ, সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূইয়া রিপন, মো. ইরফান হোসেন নাফী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দারুল ওহী জমিলা খাতুন মহিলা মাদরাসার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. ইমাম হোসেন। স্বাগত বক্তব্য রাখেন এ মাদরাসার প্রিন্সিপাল (ভারপ্রাপ্ত) এএইচ এম আক্তার হোসেন। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ইমাম হোসেন এর সহধর্মীনি বিলকিছ বিনা, তার কন্যা মোশারাফ হোসেন ইরিনা। এছাড়া উপস্থিত ছিলেন এ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ