Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার গৃহবধূ হত্যার অভিযোগে স্বামী ও শ্বশুর গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

কুষ্টিয়ার ভেড়ামারায় ধরমপুর রশিদীপাড়ার মানিকের পুত্র জুয়েলের স্ত্রী ইতি খাতুন গত মঙ্গলবার রাতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যাকে ঘিরে এলাকায় মিশু প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এটা হত্যা নাকি আত্মহত্যা এ নিয়ে চলছে নানা গুঞ্জন।
ভেড়ামারা থানা পুলিশ প্রাথমিক তদন্ত শেষে ইতি’র লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। মেয়ের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ইতি খাতুনের বাবা আবুল আলী কারিগর বাদী হয়ে গত মঙ্গলবার রাতে ভেড়ামারা থানায় ২ জনকে আসামি করে আত্মহত্যার প্ররোচনায় মামলা দায়ের করেছেন।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানিয়েছেন, প্রাথমিক তদন্ত শেষে ৩০৬ ধারায় থানায় একটি মামলা রুজু হয়েছে। মামলার পরপরই অভিযান চালিয়ে এজাহার নামীয় ২ আসামি জুয়েল ও তার বাবা মানিক কে গ্রেফতার করা হয়েছে। তবে পোষ্টমর্টেম রিপোর্টে প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে। রিপোর্টে মৃত্যুর কারণ হত্যা হলে মামলাটি ৩০২ ধারায় রুজু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ