Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটের রেজোয়ান হত্যার তিন বছর পর আসামি আটক

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ৯:৩৭ পিএম

জয়পুরহাটে চাঞ্চল্যকর মোঃ রেজোয়ান হত্যা মামলার অন্যতম আসামি মোঃ আনিসুর রহমানকে (৩৩) গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (১২ অক্টোবর) র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

গ্রেপ্তারকৃত মোঃ আনিসুর রহমান পাঁচবিবি উপজেলার বালিঘানা ইউনিয়নের পাটাবুকা জিয়ারমোড় এলাকার মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ আনিছুর রহমান (৩৩)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোস্তফা জামান জানান, গত ২৪ সেপ্টেম্বর ২০১৯ সালে জয়পুরহাট জেলার সদর পাঁচবিবি থানার ৪নং বালিঘানা ইউনিয়নের জিয়ার মোড় নামক স্থানে কতিপয় কিছু সশস্ত্র সন্ত্রাসী পূর্ব শত্রুতার জের ধরে চাপাতি, রামদাসহ ধারলো অস্ত্র নিয়ে মোঃ রেজোয়ান কে তারা কুপিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় রাস্তার উপর ফেলে রেখে যায়। পরবর্তী স্থানীয় জনগণ তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে পুলিশ তদন্তে নামলে হত্যাকাণ্ডের সাথে জড়িত অন্যতম আসামি মোঃ আনিছুর রহমানের নাম উঠে আসে।

এ ঘটনায় পাঁচবিবি থানায় অপমৃত্যুর মামলা করা হয়। এরপর থেকে দীর্ঘদিন আসামি পলাতক ছিল।

পরে গতরাতে তথ্য প্রযুক্তির সাহায্যে মামলার অন্যতম প্রধান অভিযুক্ত মোঃ আনিছুর রহমানের অবস্থান শনাক্ত করে তাকে পাঁবিবি উপজেলার গরুহাটি এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। পরে তাকে জয়পুরহাট সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ