Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহের গণসমাবেশ সফল করতে ফুলপুরে বিএনপির লিফলেট বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১১:৪৭ পিএম

খালেদা জিয়ার মুক্তি, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার পূনঃপ্রতিষ্ঠা, জ্বালানি তেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য কমানো, ভোটবিহীন আওয়ামী লীগ সরকার প্রধানের নির্দেশে পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে নিহতদের খুনিদের বিচার এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবীতে আগামী ১৫ ই অক্টোবর ময়মনসিংহ বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে ফুলপুর পৌর সদরে মঙ্গলবার সন্ধ্যায় পোষ্টার লাগানো ও লিফলেট বিতরণ করেছে বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পোষ্টার লাগানো ও লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা উত্তর বিএনপি'র সদস্য আলহাজ সিদ্দিকুর রহমান, ময়মনসিংহ জেলা উত্তর বিএনপি'র সদস্য সাবেক মেয়র মো. আমিনুল হক, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, জেলা উত্তর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, জেলা উত্তর যুবদলের সহ-সাধারণ সম্পাদক শাহজাহান সিরাজ, উপজেলা ছাত্রদলের আহবায়ক একেএম সুজাউদ্দিন সুজা, ফুলপুর পৌর ছাত্রদলের আহবায়ক ওমর ফারুক সরকারসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ