Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনে ব্যালটের মাধ্যমে অপশক্তির জবাব দেয়া হবে - মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১১:০৪ পিএম

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন স্বাধীনতা বিরোধী অপশক্তি, রাজাকারদের দোসররা আরেকটি পঁচাত্তরের স্বপ্ন দেখেন। আগামী নির্বাচনে ব্যালট যুদ্ধের মাধ্যমে তাদের কবর রচনা করতে হবে। মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ১১টায় চট্টগ্রামের রাউজান উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, এমপি, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, সব ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মীদের পরস্পরের সুসম্পর্ক ও ঐক্যবদ্ধ কাজ করে যাওয়ার এই দৃষ্টান্ত অনেক জেলা উপজেলায় নেই।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সামাদ সিকদারের সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিক্সন চৌধুরী সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাব, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ।

পরে মন্ত্রী রাউজান পৌরসভায় বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা গণ পাঠাগার এবং দৃষ্টি নন্দন পৌরসভার ছাদ বাগানের উদ্বোধন করেন।

এছাড়া মন্ত্রী রাউজান উপজেলা ডাকবাংলোতে মুজিব-ইন্দিরা স্মৃতি বৃক্ষ রোপন করেন। উপজেলা সদরের অনুষ্টান শেষে তিনি পশ্চিম গুজরায় বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হকের কবর জিয়ারত, তোরণ ও গণপাঠাগার, সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন,পাঠাগারের সামনে বৃক্ষরোপন করেন এবং নোয়াপাড়া মাস্টারদা সূর্যসেন পল্লী ও শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স ভবন পরিদর্শন ও পুস্পস্তবক অর্পণ করেন।

মন্ত্রীর আগমনকে ঘিরে সাজসাজ রব বিরাজ করে সকাল থেকে রাউজান সদরে। মন্ত্রী এমন সুন্দর রাউজান দেখে রাউজানের এমপি এবি এম ফজলে করিম চৌধুরীর ভূয়শী প্রশাংসা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ