Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দীর্ঘ ৬ বছর পর ছোটপর্দায় ফিরছেন রাজদীপ

| প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

টিআরপি-র চাপে একের পর এক নতুন ধারাবাহিকের হিড়িক উঠছে ধারাবাহিকের আঁতুড়ঘর চ্যানেলগুলিতে। স্টার জলসা তো বোধহয় এই প্রতিযোগিতায় সবার প্রথম। কারণ গত মাসেই স্টার জলসা মার্কেটে নিয়ে এসেছে একাধিক নতুন ধারাবাহিক। সবকটা ধারাবাহিকই একেবারে রাজত্ব করছে এখন টিআরপি’র তালিকায়। অন্যদিকে জি বাংলাও পিছিয়ে নেই। এদিকে স্টুডিয়োপাড়ায় গুঞ্জন চলছেই, আসছে নতুন জুটি, নতুন গল্প। কিছুদিন আগেই শোনা গিয়েছেন, নীল-শ্যামা জুটি বাঁধছে। এবার শোনা গেল, ওয়েব সিরিজ থেকে দীর্ঘ ছয় বছর পর ছোট পর্দায় প্রত্যাবর্তন করছেন অভিনেতা রাজদীপ গুপ্ত। আর এবার তিনি জুটি বাঁধছেন স্বয়ং তারামা-এর সঙ্গে। হ্যাঁ,চিত্রনাট্যকার সাহানা দত্তের হাত ধরে ছোটো পর্দায় ফিরছেন নবনীতা দাস এবং রাজদীপ গুপ্ত। আর শোনা যাচ্ছে, এবার নতুন জুটি হিসেবে তাঁরা এবার ধরা দিতে চলেছেন ‘স্টার জলসা’য়। যদিও নবনীতার কোনো বিরতি নেই, তাঁর অভিনীত ‘মহাপীঠ তারাপীঠ’ কিছুদিন আগেই শেষ হয়েছে। অন্য দিকে শেষ কয়েক বছরে রাজদীপকে দর্শক দেখেছে শুধুমাত্র ওয়েব সিরিজেই।
প্রায় ছ’বছর পর ছোট পর্দায় পা রাখবেন অভিনেতা। এই বিষয়ে একটি বেসরকারি সংবাদমাধ্যমকে রাজদীপ বলেছেন, ‘এখনও চূড়ান্ত কিছুই হয়নি। আমি কিছু বলতে পারব না এই বিষয়ে।’ টলিউডের হট বম্ব ঋতাভরী চক্রবর্তীর সঙ্গে একসঙ্গে জুটি বেঁধে ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকের নজরে আসেন রাজদীপ। তার পর নানা রকম ওঠাপড়ার মধ্যে দিয়ে গিয়েছেন অভিনেতা। তবে এবার তিনি জুটি বাঁধছেন নবনীতার সঙ্গে। সূত্র বলছে, মহালয়ার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। আপাতত পুরোটাই রয়েছে প্রাথমিক স্তরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ