Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বুড়িচংয়ে ভুল অপারেশনে গৃহবধূর মৃত্যুর অভিযোগ

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বুড়িচংয়ে সিজারের পর কন্যা সন্তানের জন্ম দিয়ে মা রোজিনা আক্তার মারা গেলেন। ঘটনাটি ঘটেছে গত ৯ অক্টোবর বেলা সাড়ে ঘটিকায় বুড়িচং সদরের আধুনিক হাসপাতাল এণ্ড ডায়াগনিস্টিক প্রাইভেট লি:। এ ব্যাপারে নিহতের স্বামী মো. নাছির উদ্দীন বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগের ভিত্তিতে জানা যায়-উপজেলার ষোলনল ইউনিয়নের শিবরামপুর গ্রামের অধিবাসী মো. নাছির উদ্দীনের স্ত্রী রোজিনা আক্তার (৩২) বাচ্চা প্রসবের নিমিক্তে অনেকটা সুস্থভাবেই বাড়ী থেকে আধুনিক হাসপাতালে ভর্তি হয়। সিজারের মাধ্যমে তিনি একটি কন্যা সন্তানের জন্ম দেয়। পরবর্তীতে তার জরায়ূর সমস্যা দেখিয়ে আরো একটি অপারেশেন করতে গেলে ঐ অপারেশনের ফলে প্রচুর রক্তক্ষরণ হয়। জানা যায় এসময় পরপর ১০ ব্যাগ রক্ত দিয়েও বাঁচানো যায়নি রোজিনা আক্তারকে। পরে আরো উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পর সেখানে তার মৃত্যু হয়।
নিহত রোজিনা আক্তারের বাবার বাড়ি বুড়িচং উপজেলার যদুপুর আর স্বামীর বাড়ি শিবরামপুর গ্রামে। স্থানীয় ও স্বজনদের অভিযোগ ডাক্তারদের ভুল চিকিৎসায় তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ