Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফের বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী লিনা হেডি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ৪:৫১ পিএম

আবারো বিয়ে করেছেন জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’ এর অভিনেত্রী লিনা হেডি। গত ৬ অক্টোবর ‘ওজার্ক’ তারকা মার্ক মেনচাকার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। ইতালির পুগলিয়াতে একটি অনুষ্ঠানের মাধ্যমে নতুন এই জীবন শুরু করেন তারা। এর আগে ২০২০ সালের নভেম্বরে লিনা এবং ম্যাক তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দুই তারকার বিয়ের ছবি নিয়ে ভক্তদের আগ্রহ এখন তুঙ্গে। নতুন বর ও কনের ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলে দিয়েছে। একটি ছবিতে লিনাকে একটি মার্জিত সাদা দাম্পত্য গাউন এবং ঘোমটা পরিহিত অবস্থায় দেখা গেছে। করিডোর দিয়ে নিচে হেঁটে যাওয়ার সময় তাকে বেশ উজ্জ্বল দেখাচ্ছিল। এদিকে ৪৬ বছর বয়সী মেনচাকা বিয়েতে একটি নীল থ্রি-পিস স্যুট পড়েছিলেন। অন্য একটি ছবিতে সদ্য বিবাহিত দম্পতিকে হাসিমুখে একে অপরের পাশাপাশি হাঁটতে দেখা গেছে।

গত বছর ‘দ্য সান’ এর এক প্রতিবেদনে লিনা হেডি বলেছিলেন, ‘তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করতে চান। প্রেমিক মার্কের সাথে তার সম্পর্কের পূর্ণতা পেয়েছে, তাই তিনি যুক্তরাজ্যে তার বসবাসের কোন অর্থ দেখেন না।’

লিনা হেডির এটি তৃতীয় বিয়ে। ২০০৭ সালে সংগীতশিল্পী পিটার পল লঘরানকে বিয়ে করেছিলেন তিনি। যদিও এই দম্পতি ২০১৩ সালে বিবাহবিচ্ছেদের দিকে অগ্রসর হন। সেই সংসারে একটি পূত্র সন্তান রয়েছে তার। পরবর্তীতে ২০১৮ সালে পরিচালক ড্যান ক্যাডানকে বিয়ে করেন অভিনেত্রী। তবে ২০১৯ সালে আবারও বিচ্ছেদের মুখে পড়েন তিনি। সেই সংসারে একটি কন্যা সন্তান রয়েছে এই তারকার।

উল্লেখ্য, লিনা হেডি এইচবিও চ্যানেলের স্মরণকালের সবচেয়ে জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অফ থ্রোনস’-এর প্রধান চরিত্র ছিলেন। সার্সি ল্যানিস্টারের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে জনপ্রিয়তা পান তিনি। একাধিক পুরস্কারও অর্জন করেন এই অভিনেত্রী। এর আগে পিরিয়ড ড্রামা ‘থ্রি হানড্রেড’ সিনেমার জন্যও বেশ প্রশংসিত হয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ