Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় কোটি টাকার স্বর্ণসহ চোরাকারবারি আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ৪:১৭ পিএম

সাতক্ষীরা সীমান্তে অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা কোটি টাকা মূল্যের ১০ পিস স্বর্ণসহ এক চোরাকারবারিকে আটক করেছেন ।রোববার (১১ অক্টোবর) সকাল দশটার দিকে সদর উপজেলার বৈকারী বাজার সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। আটক চোরাকারবারির নাম জুলফিকার আলী মোল্লা (৪৪)। তিনি সদর উপজেলার খলিলনগর গ্রামের
সোলেমান মোল্লার ছেলে। এসময় চোরাকারবারির ব্যবহৃত মোটরসাইকেলসহ ১ কেজি ১৬০ গ্রামের ১০ পিস স্বর্ণ উদ্ধার করেন বিজিবি সদস্যরা।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ আল মাহমুদ বিকালে জানান,গোপন সংবাদের ভিত্তিতে বৈকারী বিওপি‘র টহল কমান্ডার হাবিলদার সৈয়দ রবিউল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টহলদল অভিযান চালায়। সীমান্ত পিলার ৭/৪৯-এস হতে আনুমানিক ৬০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সাতক্ষীরা সদর থানাধীন বৈকারী বাজার সংলগ্ন পাকা রাস্তা থেকে ৯৯ লাখ ৭৬ হাজার টাকার ১.১৬০ কেজি ওজনের ১০টি স্বর্ণেরবার,এক লাখ টাকার একটি মোটর সাইকেলসহ জুলফিকার আলীকে আটক করা হয়।
অধিনায়ক আরো বলেন স্বর্ণগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে সীমান্তের দিকে নিয়ে যাওয়া হচ্ছিলো।
ধৃত আসামীকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ এবং স্বর্ণেরবারগুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ