Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোলে পাসপোর্টযাত্রীর পাকস্থলী থেকে ৪ টি স্বর্ণের বার জব্দ

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ৩:৫৭ পিএম

বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল এলাকা দিয়ে ভারতে পাচারের সময় ৪ টি স্বর্ণের বারসহ এক পাসপোর্টযাত্রীকে আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দার সদস্যরা।
আটক একজন হলেন - শরিয়তপুর জেলার পালং থানার চাতানিকানদি গ্রামের আব্দুল হালিমের ছেলে ইমাম হোসেন জীবন (২৪) যার পাসপোর্ট নম্বর ইঞ০৫৩৬৮০৯ ।
আজ মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ১১ টার দিকে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়।
এব্যাপারে বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দার সহকারী পরিচালক মনিরুজ্জামান চৌধুরী জানান, চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল এলাকায় পাসপোর্টধারী এক যাত্রী ঘুরাঘুরি করছিলেন ওই সময় তাকে স্বর্ণ পাচারকারী সন্দেহে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশিকালে ইমাম হোসেন জীবন স্বীকার করেন যে, তার পাকস্থলীতে স্বর্ণ লুকানো রয়েছে। পরে বেনাপোলে একটি ক্লিনিকে তাকে এক্সরে করালে তার পাকস্থলীতে ৪ টি স্বর্ণের বারের দেখা মেলে। পরে স্বর্ণের বারগুলো জব্দ করা হয়।
জব্দকৃত স্বর্ণের ওজন প্রায় আধা কেজি। যার বাজারমূল্য ৩২ লাখ টাকা।
আটকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ