Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বড় মেয়েকে খুঁজে ফিরে এসে দেখেন ছোট মেয়ের লাশ পড়ে আছে

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ১১:০৪ পিএম

তিন বছরের ছোট মেয়েকে রান্না করে খাবার প্লেটে দিয়ে বড় মেয়েকে খুঁজতে বেড়িয়েছিলেন মা। খোঁজাখুঁজির পর বড় মেয়েকে পাওয়া গেলেও ঘরে এসে দেখেন ঘরের পাশে ছোট মেয়ের লাশ পড়ে আছে । সোমবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটেছে মাগুরার মহম্মদপুর উপজেলার বেথুলিয়া গ্রামে। নিহত শিশুর নাম হিরা খাতুন (৩)। তার বাবার নাম হিরু মোল্যা।

নিহতের মা বন্যা খাতুন জানান, বিকেলে ছোট মেয়ে হিরা ঘুম থেকে উঠে খাবার চাচ্ছিল। সে রান্না করে তাকে খেতে দেয়। এর মধ্যে বড় মেয়ের খোঁজ না পেয়ে তাকে খুঁজতে যায়। তাকে খুঁজে এসে বাড়িতে এসে দেখে ঘরের পাশে ছোট মেয়ের লাশ পড়ে আছে।

বন্যা খাতুন আরো জানান, স্বামীর সাথে তার ভাইদের জমি নিয়ে বিরোধ চলে আসছে এ নিয়ে প্রায়ই তার শ্বশুর শাশুড়ি ও দেবররা তার স্বামীকে মারধর করে। তারা তার মেয়েকে কুপিয়ে হত্যা করেছে বলে সে সন্দেহ করছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বোরহান উদ্দীন জানান, শিশুর মাথায় কোপের আঘাত রয়েছে। অভিযুক্তদের মধ্যে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বাকিরা পলাতক রয়েছেন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. কলিমুল্লাহ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।



 

Show all comments
  • রাফি ১০ অক্টোবর, ২০২২, ১১:৫৬ পিএম says : 0
    দূখঃজনক
    Total Reply(0) Reply
  • Iqbal Hossen ১১ অক্টোবর, ২০২২, ৩:০৮ পিএম says : 0
    ন্যায় বিচারক আশা করি এ
    Total Reply(0) Reply
  • ZAHID HASAN ১১ অক্টোবর, ২০২২, ১০:৫০ এএম says : 0
    মানুষ আর মানুষ নাই????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ