Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অচিরেই খালেদা জিয়া মুক্ত হয়ে নেতৃত্ব দেবেন : মামুন হাসান

১৫ অক্টোবর ময়মনসিংহে বিভাগীয় সমাবেশ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান বলেন, অচিরেই বেগম খালেদা জিয়া মুক্ত হয়ে নেতৃত্ব দিবেন। বিজয় সন্নিকটে, বিগত ১৪ বছরের সকল অন্যায় অত্যাচারের জবাব দেওয়া হবে। আমরা ভয় পাই না, মাফিয়া লীগের কোন শক্তিই আগামী ১৫ অক্টোবর ময়মনসিংহ বিএনপির বিভাগীয় সমাবেশ বাঁধাগ্রস্থ করতে পারবে না।

তিনি আরো বলেন, ময়মনসিংহ মহানগর যুবদল তিন ভাগে মিছিল করে, এটা হতে পারে না। মিছিল হবে একটি। আমাদের যুদ্ধ আওয়ামী লীগের বিরুদ্ধে, মাফিয়ার বিরুদ্ধে নিজেদের বিরুদ্ধে নয়। এটা খারাপ সংস্কৃতি, পরিহার করুন। আগামী দিনে কেউ আলাদা মিছিল করলে দায়ভার তাকেই বহন করতে হবে। বিভক্তির জায়গা যুবদলে নেই বলেও হুশিয়ারি উচ্চারণ করেন তিনি। গত রোববার দুপুর ২টায় ময়মনসিংহ বিএনপির কার্যালয়ে আগামী ১৫ অক্টোবর বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ময়মনসিংহ মহানগর যুবদলের আয়োজনে এই প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোজাম্মেল হক টুটু। সভায় যুবনেতা মামুন হাসান আরো বলেন, সমাবেশ সফল করতে যার যা আছে তাই নিয়ে প্রস্তুত থাকুন। পকেটে কাগজ কলম রাখবেন। মাফিয়া লীগের কেউ যদি কোন প্রতিবন্ধকতা সৃষ্টি করে তার নাম পরিচয় লিখে রাখুন। আর তাকে বলে দিবেন-হামলা অত্যাচার ততটুকু কর যতটুকু তুমি সহ্য করতে পারবে। কারণ দেশের গনতন্ত্র ফিরে আসলে এসবে জবাব নেওয়া হবে। সভায় ময়মনসিংহ মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন শাকিলের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জননেতা আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, কেন্দ্রীয় যুবদলের সাবেক বিভাগীয় সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীন, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম উজ্জল’সহ নগরীর ৩৩টি ওয়ার্ডে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে একই ইস্যুতে বিকেলে পৃথক পৃথক ভাবে ময়মনসিংহ দক্ষিণ ও উত্তর জেলা যুবদলের সাথে মতবিনিময় করেন কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান। এতে দক্ষিণ ও উত্তর জেলা যুবদলের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ