Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশের ওপর হামলা যুবলীগ কর্মীরা তামাক খাবে

মৌলভীবাজারে জাহাঙ্গীর কবির নানক

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ আ. লীগ সভাপতিমন্ডলী’র সদস্য জাহাঙ্গীর কবির নানক বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর সহ বিএনপি নেতৃবৃন্দের সমালোচনা করে বলেন, দিন তারিখ ঠিক দিয়েছেন, ধৈর্যের বাঁধ ভেঙে দিবেন না। ষড়যন্ত্র করে এগিয়ে লাভ নেই। জণগণের কাছে আসেন। জনগণের ভোটে অংশগ্রহণ করেন। শেখ হাসিনা এদেশে হত্যা ক্যু-রাজনীতি সাংবিধানিক ভাবে চিরতরে বন্ধ করে দিয়েছেন।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হলো মাপকাটি দাঁড়িপাল্লা। আর কোনো মাপকাটি নেই। সেই মাপকাটিতে যদি আপনারা আসন সংখ্যা শতভাগ পান আমাদের সেই ইতিহাস ও ঐতিহ্য রয়েছে সঠিক সময়ে ক্ষমতা হস্তান্তরের। তিনি বলেন লাঠি সোঠা নিয়ে পুলিশের উপর বিএনপি হামলা করবে, আর যুবলীগ কর্মীরা বসে তামাক খাবে। লাঠি সোঠা ছেড়ে গণতন্ত্রের চর্চার আসার আহবান করেন তিনি।
প্রধান অতিথি যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, তারেক জিয়া একজন ভন্ড, প্রতারক, লোভী ও অভিলাষী রাজনীতিবীদ ১৩ থেকে ১৪ বছর আগে মুসলেকা দিয়ে পালিয়ে যান। তার নেতৃত্বের মাধ্যমে দলের কর্মীদের বিভ্রান্ত করছে। গতকাল দুপুরে মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগ অয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।
মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগের সভাপতি নাহিদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আ.লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমদ, মৌলভীবাজার-৪ আসনের উপাধ্যক্ষ আব্দুস শহীদ। ২০১৭ মৌলভীবাজার জেলা যুবলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্টিত হয়। সম্মলনকে কেন্দ্র করে বর্ণিল সাজে সজ্জিত হয় জেলা শহর। হাতিয়ায় ৫ জেলেকে অর্থদণ্ড



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ