Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে গৃহবধূর শরীরে দাহ্য পদার্থ নিক্ষেপের অভিযোগে স্বামী গ্রেফতার

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

গাজীপুরের কালিয়াকৈরে শিউলি আক্তার নামে এক গৃহবধূর শরীরে তরল জাতীয় দাহ্য পদার্থ নিক্ষেপের অভিযোগে তার স্বামী মেছের আলীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোর রাতে তাকে কালিয়াকৈর পৌরসভার লতিফপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত মেছের আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর তাকে গাজীপুর কোট হাজতে প্রেরণ করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত স্বামী মেছের আলী গৃহবধূ শিউলি আক্তারকে বিবাহের পর থেকেই যৌতুকের জন্য শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিল। মামলার বাদী শফিকুল ইসলাম বিদ্যুৎ জানান, এর আগে আমার বোনের সুখের কথা ভেবে আমার বাবা বিভিন্ন সময় তাকে ২৫ লাখ টাকা যৌতুক প্রদান করেছে। এরপরও সে আমার বোনের কাছে আরও টাকা দাবি করে। এক পর্যায়ে টাকা না দেয়ায় স্ত্রী সন্তানদের জোর করে বাসা থেকে বের করে দেয় মেছের আলী।
এঘটনায় শিউলি আক্তার বাদী হয়ে গাজীপুর আদালতে একটি সি.আর মামলা করে। আদালতে মামলা দায়েরের পর মেছের আলী ও তার ছোট ভাই নুর ইসলাম (নুরু) মামলা তুলে নেয়ার জন্য শিউলকে নানা রকম ভয়ভীতি ও হুমকি দেয়। এ ঘটনার পর শনিবার সকালে মেছের আলী ও তার ভাই নুরু একটি মোটরসাইকেল যোগে গোয়ালবাথান এলাকায় শিউলির বাবার বাড়ির পাশে এসে তাকে ডেকে নিয়ে মামলা প্রত্যাহারের দাবি করে। এসময় শিউলি মামলা প্রত্যাহার করতে অস্বীকার করলে শিউলির স্বামী মেছের আলী ক্ষুব্ধ হয়ে শিউলির শরীরে তরল জাতীয় দাহ্য পদার্থ নিক্ষেপ করে পালিয়ে যায়। এসময় তার চিৎকারে বাড়ীর লোকজন ছুটে এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করে।
কালিয়াকৈর থানার উপ-পুলিশ পরিদর্শক মো. আনোয়ার হোসেন ঘটনাটি নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযুক্ত মেছের আলীকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি নুরুকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ