Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অভিনেত্রী ঈশিতার মা মারা গেছেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৯:৩৩ পিএম

অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতার মা জাহানারা খান নদী মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার ভোর সাড়ে ৬টার দিকে রাজধানীর উত্তরার বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন ঈশিতার স্বামী ড. আসিফ দৌলা।

তিনি বলেন, ‘আম্মা তিন বছর ধরে ক্যানসারে ভুগছিলেন। আমরা সব সময় তার পাশে থেকেছি। তারপরও তাকে ধরে রাখতে পারিনি। আজ ভোরে তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। সবাই আম্মার জন্য দোয়া করবেন।’

ঈশিতার পারিবারিক সূত্রে জানা গেছে, আজকেই সাভারে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

এদিকে ঈশিতার মাতৃবিয়োগের খবরে বিনোদন অঙ্গনে নেমেছে শোকের ছায়া। অভিনয়শিল্পী, প্রযোজক, নির্মাতাসহ বিনোদন অঙ্গনের সঙ্গে যুক্ত অনেকেই সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ঈশিতার মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করছেন।

বাংলাদেশ টেলিভিশনের প্রতিভা অন্বেষণমূলক আয়োজন ‘নতুন কুঁড়ি’তে চ্যাম্পিয়ন হওয়া শিশুশিল্পী ঈশিতা। ওই সময়েই তারকাখ্যাতি পান। তাকে কেন্দ্র করে নির্মিত হয় নাটক। বড় হয়েও জনপ্রিয়তা ধরে রাখেন এই তারকা। ঈশিতার এই পথচলায় মা জাহানারা সবসময় সমর্থন দিয়েছিলেন, পাশে থেকেছিলেন। শেষ পর্যন্ত না ফেরার দেশে চলে গেলেন তিনি।



 

Show all comments
  • গাজী মোঃহোসাইন ১১ অক্টোবর, ২০২২, ৪:১৪ এএম says : 0
    প্রথম ছবি দেখে মনে হল তিনি হিন্দু।
    Total Reply(1) Reply
    • abul kashem ১১ অক্টোবর, ২০২২, ৭:৫৮ এএম says : 0
      হিন্দুয়ানী চেহারা হবে না কেন? সাজা গোজা, চলা ফেরা,সবই তো হিন্দুদের নকল করে।

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ