Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে দু’পক্ষের মধ্যে সংষর্ষ আহত ৭

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা : কাপ্তাই কেপিএম কয়লার ডিপো নামক এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার রাতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কাপ্তাই থানা সূত্রে জানা যায়, গত বছরের দুর্গা পূজায় ইভটিজিংকে কেন্দ্র করে একটি ঘটনা ঘটে। পরে উক্ত ঘটনাটি স্থানীয় লোকজন বসে সমাধানও করে। সে ঘটনাকে কেন্দ্র করে এবং পূর্বের রেশ টেনে শুক্রবার রাতে এলাকার কিছু উচ্ছৃঙ্খল যুবক দেশীও তৈরি অস্ত্র নিয়ে দু’পক্ষের মধ্যে হামলা ও সংষর্ষ হয়। এতে পিন্টু দাশ, প্রিয় তোষ মল্লিক, সবুজ প্রকাশ কালু, এমদাদ হোসেন, এসবি হৃদয়, রনি, আমিরসহ অরো কয়েকজন আহত হয়ে স্থানীয় উপজেলা হাসপাতালসহ বিভিন্ন স্থানে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে। কাপ্তাই থানার এসআই শেখ ফরিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।
চোলাই মদসহ আটক
কাপ্তাই ব্যাঙছড়ি এলাকা হতে পাহাড়ী চোলাই মদবহন করে নিয়ে আসার সময় রাঙ্গুনিয়া থানার বনগ্রাম জসিম উদ্দিনের ছেলে শহিদউল্লা প্রাকাশ সজলকে কাপ্তাই থানার এসআই শেখ ফরিদ ও এএসআই গোপি মহন সরকার দশ লিটার মদসহ আটক করে। গতকাল শনিবার আটককৃত সজলের বিরুদ্বে মাদক আইনে মামলা করে রাঙ্গামাটি আদালতে সোপর্দ করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ