Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নির্বাচন থেকে সরে গেলেন মোহন আলী বিশ্বাস

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বাগেরহাট জেলা পরিষদ নির্বাচনে ৩নং চিতলমারী উপজেলা ওয়ার্ডের সদস্য পদের নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন মোহন আলী বিশ^াস। সোমবার সকালে চিতলমারী উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এই ঘোষনা দেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল, ভাইচ চেয়ারম্যান এস এম মাহাতাবুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পিজুস কান্তি রায়সহ চিতলমারীর বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
মোহন আলী বিশ^াস তার লিখিত বক্তব্যে জানান, উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্তের প্রতি সম্মান দেখিয়ে তিনি এই নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। একই সাথে তিনি স্থানীয় সংসদ সদস্যে শেখ হেলাল উদ্দীনের পছন্দের প্রার্থী সরদার টিটোর প্রতি সমর্থন প্রদান করেন।
আগামী ১৭ অক্টোবর বাগেরহাট জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ