Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাষ্ট্রক্ষমতায় যেতে বিএনপি সন্ত্রাসীর পথ বেছে নিয়েছে

রামগতিতে আ’লীগের সম্মেলনে হানিফ

রামগতি (লক্ষ্মীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৭:৪৬ পিএম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, রাজনৈতিক কর্মসূচির নামে বিএনপি দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। বিভিন্ন অপরাধে দন্ডিত নেতাদের সংগঠন বিএনপি এখন দেউলিয়া দলে পরিণত হয়েছে। যে কারণে, রাষ্ট্রক্ষতায় যেতে তারা আবারও সন্ত্রাসীর পথ বেছে নিয়েছে। কিন্তু এসব করে তাঁরা কখনও জনগণের মন জয় করতে পারবে না।

তিনি বলেন, সন্ত্রাসী ও মৌলবাদের দল বিএনপি ২০০১ সালে ক্ষমতায় গিয়ে আওয়ামী লীগের ২৫ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিল। হাওয়া ভবন তৈরি করে দেশকে অনিয়ম ও দুর্নীতির স্বর্গরাজ্য বানিয়েছিল। আর এমন কর্মকান্ডের কারণেই ২০০৮ সালে জনগণ তাঁদেরকে প্রত্যাখান করে।

আজ সোমবার লক্ষ্মীপুরের রামগতি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

উপজেলার আলেকজান্ডার আ স ম আব্দুর রব সরকারি কলেজ মাঠে আয়োজিত এ সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী এবং ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিদ রায় নন্দী।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওয়াহেদ মুরাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। প্রধান অতিথির বক্তৃতায় হানিফ আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন; দক্ষ ও প্রাজ্ঞ নেতৃত্বে শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন। তাঁর যোগ্য নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে। কিন্তু দেশের উন্নয়নবিরোধী বিএনপি-জামায়াত বিভিন্ন মিথ্যাচার করে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

তিনি আরও বলেন, বিএনপির নেত্রী এতিমের টাকা আত্মসাতের মামলায় কারাগারে থাকলেও ওই দলের নেতারা আজ দুর্নীতিবিরোধী কথা বলছেন। তাঁদের মুখে এসব কথা মানায় না। এতিমের টাকা আত্মসাতকারীকে জনগণ কখনও রাষ্ট্রক্ষমতা দিবেন না।



 

Show all comments
  • jack ১০ অক্টোবর, ২০২২, ৯:৪৬ পিএম says : 0
    আমরা বাংলাদেশের সাধারণ মানুষ আমরা বিএনপিও বুঝিনা আওয়ামী লীগও বুঝিনা কিন্তু আওয়ামীলীগ হাজার 1972 সালে সাল থেকে 1975 পর্যন্ত যে জঘন্যতম অত্যাচার করেছে মানুষ হত্যা গুম খুন ধর্ষণ লুটপাট সেই আওয়ামী লীগ আজ ক্ষমতায় 14 বছর ধরে একই কাজ করে যাচ্ছে আর তারা অন্যকে দোষ দিচ্ছে আল্লাহর মাইর দুনিয়ার বাইর আল্লাহ কাউকে ছাড় দেয় না আপনারা মনে করেছেন আমাদের ট্যাক্সের টাকা লুটপাট করে নিজেরা আরাম আয়েশে খাবেন কতদিন বাঁচবেন যখন মরবেন সরাসরি জাহান্নাম
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ