Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে ৩ শ্রমিক অগ্নিদগ্ধ

ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৭:৪৪ পিএম

ঈশ্বরদীতে বিটুমিনের ড্রামে আগুন লেগে তিন জন দগ্ধ হয়েছেন। সোমবার (১০) অক্টোবর সকাল আনুমানিক ৬ ঘটিকার সময় উপজেলার মুলাডুলি ইউনিয়নের আরকান্দি এলাকায় এ ঘটনা ঘটেছে। আগুনে দগ্ধ হওয়া তিনজন হলেন, পাবনা জেলার আতাইকুলা থানাধীন শিমুলচরা এলাকার মো. মমতাজের ছেলে মো. আজিজল (৫০), আতাইকোলা লক্ষ্মীপুর ইউনিয়নের কৈজুরী শ্রীপুর গ্রামের রঞ্জুর ছেলে রকিব (৪০) এবং চর বলরামপুরের মৃত জিন্নাত কারীর ছেলে খবির (৫৫)।

ঘটনা সূত্রে জানাযায়, মুলাডুলি নেকড়হাটা থেকে শুরু করে ঈশ্বরদী নারিচা মোড় পর্যন্ত রাস্তায় কার্পেটিং এর কাজ চলছে গত কয়েকদিন ধরে। সেই কাজের ধারাবাহিকতায় সোমবার সকালে প্রতিদিনের ন্যায় শ্রমিকরা তাদের কাজ শুরু করেন। কাজের এক পর্যায়ে পিচের ড্রামের মধ্যে দমকা আগুন জ্বলে উঠলে কর্মরত তিন শ্রমিক আগুনে ঝলসে যায়।

দগ্ধ শ্রমিক নেতা মো. খবির জানান, কাজের নিয়ম অনুযায়ী সকালে আমরা পিচের (বিটুমিন) ড্রামে কেরোসিন তেল ঢালতে থাকি কিন্তু হঠাৎ করে সেই ড্রামে আগুন জ্বলে ওঠে। আমরা এক সেকেন্ড ও সেখান থেকে সড়ে যাওয়ার সময় না পাওয়ায় পাশে থাকা তিন জনই সেই আগুনে পুরে যাই।

এসময় স্থানীয়রা আমাদের উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান সেখানে আমাদের অবস্থা খারাপ দেখে কর্তব্যরত চিকিৎসক পাবনা সদর হাসপাতালে পাঠান। আমাদের শরীরের নিচের ভাগ পুড়ে যাওয়ার কারনে পাবনা থেকে আমাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে ভর্তির জন্য প্রেরণ করেছেন।

এ সংবাদ লেখা পর্যন্ত রাকিব এবং আজিজলের শারিরিক অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছেন তার পরিবার বর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ