Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালকিনিতে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবি ॥ নিখোঁজ-১: আহত-চার

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৬:০৫ পিএম

মাদারীপুরের কালকিনিতে নদী পারাপারের সময় বালুবাহী বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে করে মোঃ দুলাল ভূঁইয়া-(৬০) নামে একজন নৌকার মাঝি নিখোঁজ রয়েছে। এসময় আহত হয়েছে কমপক্ষে চারজন । আহতদের মধ্যে একজনকে চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার দিবাগত রাত ৮টার দিকে উপজেলার কয়ারিয়া ইউনিয়নের আড়িয়াল খাঁ নদের চর আলীমাবাদ গ্রামের ফকির বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
এলাকা, পুলিশ ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চর আলীমাবাদ গ্রামের এচাহাক ভূইয়ার ছেলে দুলাল ভূইয়া রাতে একই গ্রামের আড়িয়াল খাঁ নদের ফকির বাড়ির সামনের খেয়া ঘাট থেকে তিনজন যাত্রী নিয়ে নদী পারাপারের উদ্দেশ্যে নৌকা ছেড়ে যায়। নৌকাটি নদের মাঝখানে পৌঁছলে এমবি আকলিমা -৭ নামের বালুবাহী বাল্কহেড ধাক্কা দেয়। এতে করে নৌকাটি ডুবে যায়। পরে যাত্রীরা সাঁতরিয়ে উপরে আসতে পারলেও নিখোঁজ হয় মাঝি দুলাল ভূইয়া। এই ঘটনা জানতে পেরে স্থানীয় লোকজন ওই বাল্কহেডে থাকা চারজন যুবককে মারধোর করে। এতে করে আহত হয় আসলাম মির্জা-(৩২), ইমরান হাওলাদার-(৪৩), করিম হাওলাদার-(২০) ও ওবায়দুর রহমান-(৩০)। এসময় আসলাম মির্জার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সৈয়দ ইমদাদুল হক বলেন, বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এবং আহত চারজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ