Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বুড়িগঙ্গা সেতু থেকে যুবকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ৬:১৫ পিএম

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা : রাজধানীর পোস্তগোলায় অবস্থিত প্রথম বুড়িগঙ্গা সেতুর ওপর থেকে অজ্ঞাতপরিচয় (২৮) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বিকেল ৪টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হান্নান জানান, সকাল থেকে ওই যুবকের লাশ সেতুর ওপর পড়ে ছিল। স্থানীয়রা ধারণা করেছিল কোনো ভবঘুরে হয়তো সেতুর ওপর ঘুমিয়ে আছে। পরে স্থানীয়ার ওই যুবকের কাছে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, ওই যুবকের পরনে সাদা সোয়েটার ও রঙিন ট্রাউজার ছিলো। তার পকেট থেকে পাওয়া একটি কাগজে লেখা ছিল- মো. সাদ্দাম (২৬), বাবার নাম সেরাজুল খান, মার নাম সায়রা বেগম, ঠিকানা মুন্সিগঞ্জ সদর থানার খানবাড়ী। এছাড়া ওই কাগজে বাংলাদেশ পুলিশ কনস্টেবল নম্বর ৩২৮৬৪ লেখা ছিলো। কাগজ দেখে বোঝা যাচ্ছে এটি একজন পুলিশ কনস্টেবলের ঠিকানা। তবে নিহত যুবকই ওই পুলিশ কনস্টেবল কিনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ