Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এমপি ও সাবেক আইজিপি নূর মোহাম্মদের ট্রেন যাত্রার ছবি ভাইরাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১০:১৩ পিএম

কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক পুলিশের আইজিপি নূর মোহাম্মদের এগারসিন্দুর প্রভাতি ট্রেনের যাত্রী হয়ে ঢাকায় যাওয়ার কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। রবিবার (৯ অক্টোবর) সকালে জেলার কটিয়াদীর মানিকখালী স্টেশন থেকে তিনি ট্রেনে করে ঢাকার উদ্দেশ্য যাত্রা করেন। ছবিতে দেখা যায় এসময় স্টেশনে পুলিশ ও স্থানীয় নেতাকর্মীরা তাকে বিদায় জানাচ্ছেন।

এসময় সংসদ সদস্য নূর মোহাম্মদের সঙ্গে তার ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আকবর শাকিলও ছিলেন।

সংসদ সদস্য নূর মোহাম্মদের ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আকবর শাকিল গণমাধ্যমকে জানান, আজ (রোববার) কটিয়াদীর মানিকখালী স্টেশন থেকে সকাল ৭টায় ঢাকাগামী এগারসিন্দুর প্রভাতী ট্রেনে করে ঢাকার উদ্দেশ্য যাত্রা করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) সংসদ সদস্য নূর মোহাম্মদ। মানুষের কাছাকাছি থাকতে ভালোবাসেন বলেই নিজ এলাকায় মাসে ২০ থেকে ২২ দিন অবস্থান করেন তিনি। আর মাঝে মধ্যেই ট্রেনে চড়ে ঢাকা যাওয়া আসা করেন সংসদ সদস্য নূর মোহাম্মদ।

ট্রেনে চড়লেই চারিদিকে একটা হৈ-হুল্লোড় শুরু হয়। তখন সাধারণ যাত্রীদের অসুবিধা হয়। এজন্য এখন তুলনামূলক কম যান ট্রেনে করে। একজন জনপ্রতিনিধি হিসেবে যাত্রীদের সুবিধা অসুবিধা জানা ও মানুষের সঙ্গে দেখা সাক্ষাৎ এবং সাধারণ মানুষের জীবনযাপনে বাস্তব চিত্র উপলব্ধি করতে তিনি ট্রেনে যাত্রা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ