Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়া সদর উপজেলায় পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ৯:০৪ পিএম

বগুড়া সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ধর্মীয় ভাবগাম্ভীর্যের সঙ্গে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালনে রোববার (৯ অক্টোবর) বাদ মাগরিব সদর উপজেলার অডিটোরিয়ামে এ আয়োজন করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে বগুড়া সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সমর কুমার পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাছিম রেজা, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ শাজাহান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী, কেন্দ্রীয় (বড় মসজিদ) জামে মসজিদের খতিব আজগর আলী, মাওলানা মোস্তাকিম হোসাইন প্রমুখ।

নবী করিম (সাঃ)-এর জীবনী নিয়ে বিস্তারিত আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন বগুড়া সদর উপজেলার পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুফতি হোসাইন আহমাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ