Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সংবাদকে হারিয়ে ইনকিলাবের সহজ জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ৪:০৯ পিএম

স্পোর্টস রিপোর্টার : ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) সদস্যদের নিয়ে আয়োজিত জাগো নিউজ-ডিএসইসি মিডিয়া কাপের প্রথম দিনের সপ্তম ম্যাচে দৈনিক সংবাদকে হারিয়ে সহজ জয় পেয়েছে দৈনিক ইনকিলাব।
শনিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বেলা ১টায় এ ম্যাচটি শুরু হয়। খেলায় প্রথমে ব্যাট করে ৬ ওভারে ২ উইকেট হারিয়ে১২৫ রান করে ইনকিলাব। জবাবে ২ উইকেট হারিয়ে ৬ ওভারে ৮১ রান করে দৈনিক সংবাদ।
এ ম্যাচে দলের পক্ষে ৭২ রান করে ম্যাচ সেরা হন ইনকিলাবের ফারুক হোসেন। খেলা শেষে আনুষ্ঠানিকভাবে সেরা খেলোয়াড়ের হাতে ক্রেস্ট ও দুই দলকে ম্যাচ ফি প্রদান করা হয়।
ইনকিলাবের খেলোয়াড়রা হলেন, মাইনুল হাসান সোহেল, মোঃ ফারুক হোসেন, আবু জাফর ‍মুহাম্মদ সোহেল, মোহাম্মদ সানাউল্লাহ, একলাছুল হক, জহির হাসান ও আব্দুর রহমান মল্লিক।
এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন জাগোনিউজ২৪.কমের সম্পাদক সুজন মাহমুদ, প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার, এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেডের (এএমসিএল-প্রাণ) হেড অব মার্কেটিং অরুনাংশ ঘোষ, বঙ্গ বেকার লিমিটেডের হেড অব মার্কেটিং মো. জাকারিয়া জুলফিকার, ডিএসইসির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুক্তাদির অনিক, কোষাধ্যক্ষ এ কে এম ওবায়দুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ