Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ৩:০৬ পিএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর মতিহার থানার সমসাদিপুর এলাকায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত ও একজন গুরুতর আহত হয়েছে। গতরাতে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- মতিহার থানার কাটাখালি বাজার এলাকার মৃত আবু তাহেরের ছেলে গোলাম রাব্বানি (৩৫) ও মুক্তার হোসেনের ছেলে শুভ (২৫)। আহত হারুন (২৫) একই এলাকার মৃত আক্কাস আলীর ছেলে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, রাজশাহী থেকে তারা ৩জন একটি মোটরসাইকেলে চেপে নাটোরের দিকে যাচ্ছিলেন। পথে কাটাখালির সমসাদিপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী দেশ ট্রাভেলসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শুভ মারা যায়। স্থানীয় লোকজন আহত গোলাম রাব্বানি ও হারুনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে গোলাম রাব্বানি মারা যান। হারুনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর স্থানীয় লোকজন বাসটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ