Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পূজা চেরির মন খারাপ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ৩:০০ পিএম | আপডেট : ৩:৪২ পিএম, ৯ অক্টোবর, ২০২২

ক’দিন ধরে শোবিজ পাড়ায় চিত্রনায়িকা পূজা চেরিকে আলোচনা-সমালোচনা কম হয়নি। সেই পালে নতুন করে হাওয়া দিল দর্শক খরা। এতে পূজা চেরির মন খারাপ। গত শুক্রবার দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পূজা অভিনীত সিনেমা ‘হৃদিতা’। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে এটি নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান।

তবে হতাশার কথা হলো সিনেমার নাম ভূমিকায় অভিনয় করা পূজা চেরি দর্শক টানতে পারেননি। সাপ্তাহিক ছুটির দিনেও হলগুলোতে খুব একটা দর্শক নজরে আসেনি। ‘আশানুরূপ’ প্রত্যাশা পূরণ করতে পারেনি ‘হৃদিতা’- এমনটাই জানিয়েছে স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমা হল কর্তৃপক্ষ।

রাজধানীর সিঙ্গেল স্ক্রিনগুলোতেও একই অবস্থা। শ্যামলি সিনেমা এবং মধুমিতা কর্তৃপক্ষও বলছে, ‘হৃদিতা’ চলছে মোটামুটি।

অন্যদিকে, নারায়ণগঞ্জ ও সিরাজগঞ্জে রয়েছে মিনি থিয়েটার সিনেস্কোপ ও রুটস সিনেক্লাব। যার প্রথমটির আসন সংখ্যা ৩৬টি ও পরেরটির আসন ২২টি। সেখানেও অল্প সংখ্যক দর্শক নিয়ে সিনেমাটি চলছে।

সিনেমাটি নির্মিত হয়েছে কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস ‘হৃদিতা’ অবলম্বনে। এতে পূজার বিপরীতে আছেন এবিএম সুমন। আরও আছেন- মানস বন্দ্যোপাধ্যায়, সাবেরী আলম, আরজুমান আরাসহ অনেকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ