Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

সিলেটে ৩ সন্তানের এক জননীর লাশ উদ্ধার : আটক স্বামী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১:৪৬ পিএম

সিলেটে মমতা বেগম (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে তার স্বামী আব্দুল বারিককে। শনিবার (৮ অক্টোবর) সকালে সিলেট সদর উপজেলার নাজিরের গাঁও গ্রামে নিজ বসতঘর থেকে এ লাশটি উদ্ধার করা হয়। তিন সন্তানের জননী মমতা বেগম নাজিরের গাঁওয়ের আব্দুল বারিকের স্ত্রী ও পার্শ্ববর্তী সোনাতলা গ্রামের তৈমুছ আলীর কন্যা। আটক স্বামী নাজিরের গাঁওয়ের আব্দুল খালিকের পূত্র। নিহতের ভাই আলমগীর হোসেন বলেন, তার ভগ্নিপতি বিভিন্ন সময় যৌতুকের টাকার জন্য মমতাকে নির্যাতন করতেন। ২০১৫ সালে একবার বিষপান করিয়ে হত্যার চেষ্টা করেন। সে সময় সময় থানায় অভিযোগ দিলে বিষয়টি আপস-মীমাংসা হয়।
তিনি অভিযোগ করে বলেন, শুক্রবার রাতের কোনো এক সময়ে তার বোনকে হত্যার পর ফেলে রাখা হয় সিঁড়ি কক্ষে। সকালে আত্মহত্যা করেছে বলে নাটক সাজানো হয়েছে।
এসএমপির জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা খান বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা খতিয়ে দেখা হচ্ছে। স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য করা হয়েছে আটক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ