Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্ব পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে ২০২৪ সালে নির্বাচন হবে কিনা সন্দেহ আছে -মোস্তফা আমীর ফয়সাল

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১:২৮ পিএম

জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সাল বলেছেন, নির্বাচন হবে ২০২৪ সালের জানুয়ারিতে, এখন থেকেই লাঠিশোঠা প্রস্তুত হচ্ছে। লাঠিশোঠার মহড়া শুরু হয়ে গেছে। হঠকারিতা কোন পর্যায়ে গেলে এই পরিস্থিতির সৃষ্টি হতে পারে। তিনি বলেন, কিসের নির্বাচন, আগে জান বাঁচানোর চিন্তা করেন। দেশে নির্বাচনের খেলা হবে বলে আমার মনে হয়না। বিশ্ব পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে ২০২৪ সালে নির্বাচন হবে কিনা আমার সন্দেহ আছে।

শনিবার (৮ অক্টোবর) গভীর রাতে ফরিদপুরের কৈজুরি জাকের মঞ্জিল দরবার শরীফে অনুষ্ঠিত পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় মোস্তফা আমীর ফয়সাল বলেন, একটি অবাধ, সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে হলে অবশ্যই ব্লক চেইন পদ্ধতি ও ই-ভোটিং ছাড়া উপায় নাই যা আমরা আগেই বলেছি। দেশ ও জাতি এক মহাবিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে। এখনো সময় আছে ঐক্যবদ্ধ হোন। কারণ এটি দেশকে বাঁচানোর প্রশ্ন। স্বাধীনতাকে বাঁচানোর প্রশ্ন।। তিনি বলেন, বিদ্যমান রাজনৈতিক দলগুলো ক্ষমতায় যেয়ে হালুয়া-রুটি ভাগাভাগির রাজনীতি করে। কিন্তু জাকের পার্টি কখনো ক্ষমতার রাজনীতি করেনা। তবে আমাদের ব্যবহার করে অনেকেই ক্ষমতায় যাওয়ার রাজনীতি করেছেন।

সভায় ভিডিও প্রজেক্টরের মাধ্যমে বিশেষ অতিথির বক্তব্য দেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান সায়েম আমীর ফয়সাল সামী।

সভাপতিত্ব করেন, ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মোহাম্মদ মশিউর রহমান জাদু মিয়া। এসময় জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার উপস্থিত ছিলেন।

এর আগে মোস্তফা আমীর ফয়সাল জাকের পার্টি ও অঙ্গ সংগঠনের ২৮ টি পতাকা উত্তোলন করেন এবং বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে তিনি বিশাল এক কেক কাটেন প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে। দেশের বিভিন্ন প্রান্ত হতে নেতাকর্মীরা এতে অংশ নেন।

এছাড়াও ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে ফরজ-সুন্নাত এর পাশাপাশি নফল ইবাদত, জেকের -আসকার, ওয়াজ-নসিহত, মিলাদ-মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।



 

Show all comments
  • তুহিন ৯ অক্টোবর, ২০২২, ৮:০৪ পিএম says : 0
    এই ব্যাক্তিকে আমি সন্মান করি তিনি প্রায় প্রায় বিভিন্ন কথা বলে থাকে তা আসলেই আমরা পরবর্তীতে উপলব্ধি করতে পারি
    Total Reply(0) Reply
  • শাহাদাত ৯ অক্টোবর, ২০২২, ৩:১২ পিএম says : 0
    জাকের পার্টির চেয়ারম্যান সাহেব যা বলেন তা আল্লাহর তরফ হইতে বলেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ