Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নগরকান্দা প্রেসক্লাব দ্বি-বার্ষিক নির্বাচন

সভাপতি আহাদ, সম্পাদক মাহফুজ

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ফরিদপুরের নগরকান্দা প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক খোলাচোখ পত্রিকার সম্পাদক প্রকাশক মাহবুব আহাদ। সাধারণ সম্পাদক পদে (যায়যায়দিন) মাহফুজুর রহমান নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি-১ পদে (খবরপত্র) বেলায়েত হোসেন লিটন, সহ-সভাপতি-২ (বাঙালী খবর) জাকির হোসেন জাকারিয়া নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ পদে (সময়ের আলো) মিজানুর রহমান মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে (নবচেতনা) শাহিনুজ্জামান শাহিদ, বিনা প্রতিদ্বন্দ্বীতায় যুগ্ম সম্পাদক পদে (নবরাজ) শামীম হোসেন, (ফরিদপুর কন্ঠ) হাবিবুর রহমান পান্নু। দপ্তর সম্পাদক পদে (বঙ্গটিভি) মশিউর রহমান মিন্টু। ক্রীড়া সম্পাদক পদে (খোলা কাগজ) ফয়সাল হোসেন। সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে এহসানুল হক নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন তৌহিদুল ইসলাম তুহিন, মনিরুজ্জামান মোল্লা তুহিন, শফিকুল ইসলাম মন্টু, আনিচুর রহমান বুরহান। গতকাল দুপুর আড়াইটার পর প্রধান নির্বাচন কমিশনার এ কে এম সাইয়াদুর রহমান বাবলু, সহ-নির্বাচন কমিশনার বোরহান আনিস ও শফিকুল খান জনি নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ