Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুতুবদিয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

কক্সবাজার অফিস | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ১২:৫১ পিএম

কক্সবাজার অফিস : কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার পূর্ব আলী আকবর ডেইল মুছা সিকদার পাড়ায় তুচ্ছ ঘটনার জের ধরে মর্জিনা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে গতরাতে কুপিয়ে হত্যা করেছে তারই প্রতিবেশী।

নিহতের জা কহিনুর জানান, শুক্রবার দুপুরে টিউবওয়েল থেকে পানি নেওয়াকে কেন্দ্র করে আবু মুছার স্ত্রী মর্জিনা বেগমের সঙ্গে একই পাড়ার আমীর হোছাইনের ছেলে ছোটনের (৩০) স্ত্রীর কথা কাটাকাটি হয়। সেসময় তা সমাধানও হয়ে যায়।

এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে ছোটন প্রকাশ ছোটাইয়া মর্জিনার বাড়িতে ঢুকে তাকে টেনে হিঁচড়ে বাড়ির বাহিরে নিয়ে ধারালো বটি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এসময় মর্জিনা ও তার সন্তানদের চিৎকারে অন্য প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক মো. জায়নুল আবেদীন মর্জিনাকে মৃত ঘোষণা করেন।

মর্জিনার ছেলে ফাহিম (১০) জানায়, ছোটাইয়া তার ছোট বোনকে আছাড় মেরে ফেলে দিয়ে তার মাকে টেনে নিয়ে গিয়ে বটি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অং সা থোয়াই জানান, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ছোটনকে আটক করতেও পুলিশ অভিযান চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ