Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং-এর হামলায় ব্যবসায়ী আহত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

সিদ্ধিরগঞ্জে মাদক সেবনে বাধা দেয়ায় কিশোর গ্যাং সাফিন বাহিনীর হামলায় গুরুতর আহত হয়েছেন মো. জাহিদ হাসান লিপু (৩৪) নামে এক ব্যবসায়ী। কিশোর গ্যাং এর হামলার শিকার আহত ব্যবসায়ী লিপুকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে খানপুর ৩শ’ শয্যা হাসপাতালে পাঠিয়ে দেন।
আহত লিপু বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ৮টার সময় সিদ্ধিরগঞ্জের নাসিক ৫ নং ওয়ার্ডের সাইলো এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক নজরুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে, এ ঘটনায় সাইলো এলাকার বাসিন্দা সাবেক কাউন্সিলর মৃত শফিকুল ইসলাম বাবুলের ছেলে কিশোর গ্যাং লিডার আবু বকর সিদ্দিক শাফিন, কিশোর গ্যাংয়ের সদস্য রুহুল আমিনের ছেলে মো. রনি , মৃত তাইজুদ্দিনের ছেলে মো. বিল্লাল হোসেন, রুহুল আমিনের আরেক ছেলে মো. আসিফ, আবুল কাশেমের ছেলে মো. শাহিন, মৃত মনির হোসেনের ছেলে মো. খুশি, একই এলাকার শাহিন ওরফে জামাই শাহিন ও ইয়াসিন হামিদ এর নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ