Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগ গুম-খুনের রাজনীতিতে বিশ্বাসী

লক্ষ্মীপুরে এ্যানি

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, আওয়ামী লীগ গুম-খুনের রাজনীতিতে বিশ্বাসী। তারা খুন-খারাপি করে বিএনপির নেতাকর্মীদের ফাঁসাচ্ছে। গতকাল শনিবার দুপুরে লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবুর বাসভবন প্রাঙ্গণে জেলা যুবদলের আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

লক্ষ্মীপুরে সম্প্রতি যুবলীগ নেতা আলাউদ্দিন হত্যাকাণ্ডের কথা উল্লেখ করে এ্যানি বলেন, আওয়ামী লীগ নিজেদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলাউদ্দিনকে হত্যা করে এখন আমাদের জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরিদসহ ৪ নেতার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করছে। তিনি বলেন, বশিকপুর ইউনিয়নের চিহ্নিত সন্ত্রাসী আবুল কাশেম জিহাদকে গ্রেফতার করলে এ হত্যাকাণ্ডের সঠিক রহস্য উদঘাটন করা যাবে।

জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবদুল আলীম হুমায়ুনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, অ্যাডভোকেট হাবিবুর রহমান প্রমুখ। এতে আরো উপস্থিত ছিলেন, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, মাহবুবুর রহমান লিটন, নিজাম উদ্দিন প্রফেসর, সাইফুল ইসলাম শাহীন প্রমুখ।

প্রমঙ্গত, গত শুক্রবার রাতের সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার দীঘির পাড় কালবাটের গোড়ায় যুবলীগ নেতা আলাউদ্দিনকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গত ১ অক্টোবর রাতে নিহতের ছেলে আকাশ বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পিচ্চি নিশান নামে একজনকে প্রধান আসামি করে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

২০ সেপ্টেম্বর, ২০২২
১৫ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ