Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগ নেতা আবদুর রহমান এলডিপির পদ নেবেন : কর্নেল অলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কর্নেল (অব.) ড. অলি আহমদকে নিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমানের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি। গতকাল বুধবার এক বিবৃতিতে দলটির প্রেসিডেন্ট অলি আহমদ বলেন, এলডিপি নিজের পরিচয়ে রাজনীতি করে, অন্য কারো তাবেদারি করে না। আমেরিকায় আওয়ামী লীগ নেতারা এলডিপির সদস্য পদ নিতে হুমড়ি খেয়ে পড়েছে। আশা করি, আবদুর রহমানও সদস্য পদ নেবেন। বিগত ১২-১৩ বছর অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরীর (বি. চৌধুরী) সঙ্গে এলডিপির কোনো কথাবার্তা বা সৌজন্য সাক্ষাতও হয়নি। বিবৃতিতে আরও জানানো হয়, এলডিপি নির্বাচন কমিশনের ১নং নিবন্ধিত একটি রাজনৈতিক দল।

এলডিপির প্রেসিডেন্ট অলি আহমদ বীরবিক্রম একজন সৎ, নীতিবান, দেশপ্রেমিক, বিবেকবান প্রতিষ্ঠিত রাজনীতিবিদ। এমন একজন বীর মুক্তিযোদ্ধার ব্যাপারে আওয়ামী লীগের দায়িত্বশীল পদে থেকে আবদুর রহমান নিয়মিত মিথ্যাচার, ভিত্তিহীন, বানোয়াট তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ নেতা আবদুর রহমান এলডিপির পদ নেবেন : কর্নেল অলি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ