Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

গোপালগঞ্জে আরমান মোল্লা নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় চিহ্নিত একটি সন্ত্রাসী চক্রের বিরুদ্ধে। সম্প্রতি সদর উপজেলার ঘোষেরচর গ্রামের বিসিক সংলগ্ন ইমদাদের মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভিকটিম বাদি হয়ে মিশকাত মোল্লা, জাহাঙ্গীর শেখ, লিমন শেখ ও সিমন শেখকে আসামি করে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করে।
সন্ত্রাসীদের ধারালো অস্ত্র ও লোহার রডের আঘাতে গুরুতর আহত আরমান মোল্লা ঘোষেরচর এলাকার সাফায়েত মোল্লার ছেলে এবং এই মামলার প্রধান আসামী মিশকাত মোল্লার ছেলে রাসেল মোল্লা হত্যা মামলার সন্দেহভাজন আসামী।
আহত আরমান বলেন, গত রোববার সন্ধ্যা ৬টার দিকে গোপালগঞ্জ শহর থেকে রিক্সাযোগে ঘোষেরচরের বাড়িতে যাওয়ার সময় বিসিক সংলগ্ন ইমদাদের মোড়ে পৌঁছানোর পর কলাবাগান এলাকার বারেক মোল্লার ছেলে মিশকাত মোল্লা, জালাল শেখের ছেলে জাহাঙ্গীর শেখ, মোহসিন শেখের ছেলে লিমন শেখ ও সিমন শেখ তার পথরোধ করে। ছেলে হত্যার প্রতিশোধ নিতে মিশকাত মোল্লা চিৎকার করে সন্ত্রাসীদের তাকে চিরতরে শেষ করে দেওয়ার কথা বলে। এ সময় মিশকাত মোল্লা ও অপর আসামীরা চাইনিজ কুড়াল, রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়ে এবং উপর্যুপরি কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে চলে যায়। আশেপাশের লোকজন ঘটনাস্থলে এসে গুরুতর অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত ডাক্তার দ্রুত ওই রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
প্রসঙ্গত, ২০২০ সালে ২৯ জুলাই রাতে মিশকাত মোল্লার ছেলে রাসেল মোল্লা দুর্বৃত্তের হামলার শিকার হয়। খুলনার বেসরকারি একটি ক্লিনিকে চিকিৎসাধীন থাকা অবস্থায় অন্তত দুই সপ্তাহ পর তার মৃত্যু হয়।
এ ব্যাপারে সদর থানার তদন্ত কর্মকর্তা এসআই এস.এম আলীম বলেন, মামলা রুজু হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ