Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাঘায় নামাজরত অবস্থায় ব্যাংকারকে ছুরিকাঘাত

বাঘা (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

রাজশাহীর বাঘায় হত্যা মামলার সাক্ষী হওয়ার জের ধরে তাপস নামে এক ব্যাংকারকে ছুরিকাঘাত করা হয়েছে। গতকাল উপজেলার উত্তর কলিকগ্রাম জামে মসজিদে মাগরিব নামাজ পড়া অবস্থায় এই ঘটনা ঘটে।
স্থানীয় লোকজন জানান, উপজেলার উত্তর কলিকগ্রাম এলাকার মনিরুল ইসলাম (৪৫) কয়েক বছর পূর্বে তার পিতা আয়েজ উদ্দিনকে নিজ হাতে হত্যা করে। এ মামলায় প্রত্যক্ষ সাক্ষী হন একই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে অগ্রনী ব্যাংক কর্মকর্তা তাপস (৩৬)। তবে পরবর্তিতে তার মা’সহ-পরিবারের অন্যান্য সদস্যরা মামলাটি আপোশ-মীমাংসা করায় সে জেল থেকে ছাড়া পায়। এ ঘটনায় মনিরুলের মনে বিষাদের দানা বাধে।
সর্বশেষ গত বৃহস্পতিবার কলিকগ্রাম জামে মসজিদে তাপস ইমামের পেছনে ফরজ নামাজ পড়া শুরু করলে মনিরুল ইসলাম মসজিদের ভেতরে প্রবেশ করে এবং তাপসের বাম হাতের দুই জায়গা ও ডান হাতের এক জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনার এক পর্যায় উপস্থিত মুসল্লীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসে।
এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক রাকেশ পান্ডে জানান, রুগীর আবস্থা আশংকাজনক। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি রাখা হয়েছে। অবস্থার অবনতি হলে রামেক হাসপাতালে রেফার করা হবে।
বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, লোকমুখে খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে মামলার হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ