Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্ষেতলালে গৃহবধূকে ধর্ষণচেষ্টা অভিযোগে আটক

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

জয়পুরহাট ক্ষেতলালে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ফজলুর রহমান (৫০) নামের ওই ব্যক্তিকে আটক করেছে স্থানীয়রা। গত শুক্রবার রাতেই এ ঘটনায় ক্ষেতলাল থানায় মামলা হয়েছে। আটক ফজলুর রহমান উপজেলার রামপুরা গ্রামের মৃত আজিমের ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, আটক ফজলুর রহমান এক গৃহবধূকে (২১) দীর্ঘ দিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। গত শুক্রবার রাতে ওই গৃহবধূ রাতের খাবার গুছিয়ে নিচ্ছে এ সময় ফজলুর কৌশলে তার শয়নকক্ষে ঢুকে ঝাপটে ধরে ঐ নারীকে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ফজলুরকে হাতেনাতে আটক করে। পরে গত শুক্রবার রাতে স্থানীয়রা অভিযুক্তকে থানা পুলিশে সোর্পদ করেন। শুক্রবার রাতেই নির্যাতিত নারীটি বাদী হয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে ফজলুর বিরুদ্ধে মামলা দায়ের করেন।
ক্ষেতলাল থানার ওসি মো. রওশন ইয়াজিদনী জানান, গত শুক্রবার রাতে ওই নারী তার বাচ্চাকে দুধ পান করিয়ে শোয়ার প্রস্তুতি নিলে ঐ বাড়িতে কোন পুরুষ মানুষ না থাকায় ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালায় ফজলুর। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ