Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ^াসরোধে মৎস্যজীবীকে হত্যা

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ঝালকাঠির নলছিটিতে শ^াসরোধ করে কবির হাওলাদার (৩৮) নামে এক মৎস্যজীবীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার সকালে উপজেলার দক্ষিণ ফয়রা গ্রামের দীঘিরপাড় থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা কবিরকে শ^াসরোধ করে হত্যার পরে লাশ দীঘিরপাড়ে ফেলে রাখা হয়।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, উপজেলার পূর্ব সরমহল গ্রামের ফজলে আলী হাওলাদারের ছেলে কবির হাওলাদার বড়শি দিয়ে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করতেন। শনিবার সকালে তিনি বাসা থেকে বড়শি নিয়ে মাছ ধরার উদ্দেশে বের হন। দক্ষিণ ফয়রা গ্রামের একটি দীঘিরপাড়ে তাকে শ^াসরোধ করে হত্যার পরে লাশ ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। সকাল ১০টার দিকে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নিহতের বড় ভাই রেসতম আলী হাওলাদার অভিযোগ করেন, তাঁর ছোটভাই কবিরকে শ^াসরোধ করে হত্যার পরে লাশ দীঘিরপাড়ে ফেলে রাখা হয়। যারা এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত তাদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তিনি।
নলছিটি থানার ওসি মো. আতাউর রহমান জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ^াসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ