Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মহানবী (সা.) প্রদর্শিত পথই ইসলাম-বিএমএল সভাপতি

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ মুসলিম লীগ-বিএমএল কর্তৃক বনানীস্থ কেন্দ্রীয় কার্য্যালয়ে গতকাল ০৯-১২-২০১৬ বাদ জুমআ পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে দলীয় সভাপতি এএইচএম কামরুজ্জামান খান সভাপতির ভাষণে বলেন, মানবকুলসহ মহান আল্লাহ পাকের সকল সৃষ্টির জন্য মহানবী হযরত মুহাম্মদ (সা.) হচ্ছেন রহমত ও নেয়ামত। মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর প্রদর্শিত পথেই ইসলাম এবং জাতি, ধর্ম, বর্ণ, গোত্র নির্বিশেষে মানবকল্যাণ নিহিত। সত্য ও ন্যায়ের সমাজপ্রতিষ্ঠা করতে হলে অবশ্যই মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর জীবন ও কর্মকে অনুসরণ করতে হবে। নচেৎ সমাজ ও পারিবারিক জীবন শান্তিপূর্ণ করার বিকল্প নেই।
বিএমএল সভাপতি এএইচএম কামরুজ্জামান খান আরো বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর জীবন ও কর্ম আলোচনা করে আমরা উপকৃত হচ্ছি এবং পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) পালন করে অতীতেও যেমন তাঁর নেয়ামত প্রাপ্ত হয়েছেন তেমনি তাঁকে অনুসরণকারীরা শেষ বিচারের দিন পর্যন্ত উপকৃত হইতেই থাকবেন। তিনি সকলকে বিশেষ করে যুব সমাজকে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে অনুসরণ করে সুখী সমৃদ্ধ জীবন গড়ার আহ্বান জানান।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন দলীয় মহাসচিব এডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরীসহ কে এম নজরুল ইসলাম, অ্যাডভোকেট মোহাম্মদ দেলোয়ার হোসেন, আমিনুর রহমান জিন্নাহ, মোল্লা জয়নাল আবেদীন, সরওয়ার-ই-আলম খান, যুব সম্পাদক ইঞ্জিনিয়ার সৈয়দ নাসরুল আহসান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ