Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ের দাওয়াত খেতে গিয়ে বাস পুকুরে আহত-১০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৭:১৫ পিএম

কুড়িগ্রাম সদর উপজেলায় বর পক্ষের বাড়িতে বিয়ের দাওয়াত খেতে গিয়ে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে শিশুসহ অন্তত ১০ যাত্রী আহত হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় দিকে সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের ভাংড়ির বাজার এলাকা এ ঘটনা ঘটে।
কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ মনজুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করছেন।

এর আগে গতকাল নাগেশ্বরী উপজেলার পাখির হাট এলাকার আনোয়ার হোসেন নামের এক যুবকের সঙ্গে সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের বকুল তলা এলাকার নালকা মিয়ার মেয়ের বিয়ে হয় বলে জানা গেছে।
আজ সন্ধ্যায় বর পক্ষের বাড়িতে বিয়ের দাওয়াত খেতে গিয়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভোগডাঙ্গা ইউনিয়নের রাজারহাট এলাকার বকুলতলা গ্রামের মোঃ নালকা মিয়া মেয়ে মোছাঃ লায়লা খাতুনের সাথে গতকাল বিয়ে হয় নাগেশ্বরী উপজেলার পাখির হাট এলাকার আনোয়ার হোসেনের সঙ্গে। ওই বিয়ের দাওয়াত খেতে মেয়ে পক্ষের অর্ধ শত যাত্রী এপি ট্রাভেলসে একটি বাসে বরের বাড়ি যেতে ভাংড়ি বাজার এলাকায় পৌছালে বাসটি নিয়ন্ত্রণ হাড়িয়ে যাত্রীসহ খাদে পড়ে যায়। এতে আহত হন ১০ জন যাত্রী। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন ক্লিনিক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়।

কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ মনজুরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে যাই। সেখানে গিয়ে কাউকে পাইনি। হতাহতের কোন ঘটনা ঘটেনি। তবে গাড়ির চালক পালিয়ে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ