Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে সাংবাদিকদের সাথে জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হাবিবুর রহমানের মতবিনিময় সভা

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৬:৫৯ পিএম
মতলব উত্তর উপজেলার মোহনপুরে সাংবাদিকদের সাথে জেলা পরিষদ নির্বাচনে
৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হাবিবুর রহমানের  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 
৮ অক্টোবর শনিবার দুপুরে উপজেলার মোহনপুর ইউনিয়নে জেলা পরিষদের প্রার্থী কাজী হাবিবের নিজ বাড়ীতে এই মতবিনিময় সভাটি হয়েছে।
 
 
মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি
আব্দুল হাই প্রধানের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক হুমায়ন হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের উপ কমিটির সদস্য ও মোহনপুর পর্যটন কেন্দ্রের চেয়ারম্যান  কাজী মিজানুর রহমান। 
 
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য প্রার্থী হাবিবুর রহমান (কাজী হাবিব), উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা হিন্দু বৈদ্ধ ঐক্য পরিষদের সভাপতি বাবু রাধেশ্যাম চান্দু, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক রাকিবুল ইসলাম সোহাগ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার হোসেন প্রমূখ।
 
সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
 
উল্লেখ্য, জেলা পরিষদ নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ড থেকে সদস্য পদে ৪ জন প্রার্থী নির্বাচনী প্রতিযোগীতায় অংগ্রহন করছে। আগামী ১৭ অক্টোবর চাঁদপুরের জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।
 
সভায় ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী কাজী হাবিব তার বক্তব্যের পর সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন। তিনি  বলেন, ইতিমধ্যে এক প্রার্থী ভোটাদের প্রভাবিত করার জন্য বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছে। এ বিষয় গুলো আপনারা খেয়াল রাখবেন। তিনি বলেন সব সময় আমার পরিবার মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। আমি নির্বাচিত হলে মানুষের সেবায় কাজ করবো।
 
প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের উপ কমিটির সদস্য ও মোহনপুর পর্যটন কেন্দ্রের চেয়ারম্যান  কাজী মিজানুর রহমান বলেন, সাংবাদিকরা আমার প্রিয় মানুষ। সাংবাদিকদের মাধ্যমে সমাজের উন্নয়ন করা ও যেকোন অসঙ্গতিপূর্ণ কর্মকাণ্ড দূর করা যায়। 
 
তিনি বলেন, আমার ছোট ভাই জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হাবিবুর রহমান। আপনাদের মাধ্যমে ভোটারদের কাছে ভোট ও এলাকাবাসীর কাছে দোয়া কামনা করছি। সে নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কাজ করবে। আমরা তাকে সহযোগিতা করে যাবো।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ