Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোরের গলায় ছুরি ঠেকিয়ে ভ্যান ছিনতাইয়ের অভিযোগ!

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৪:৫২ পিএম | আপডেট : ৫:২৫ পিএম, ৮ অক্টোবর, ২০২২

নাটোরের গুরুদাসপুরে শরিফ (৯) নামের এক কিশোরের গলায় ছুঁড়ি ঠেকিয়ে ভ্যান ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গিয়েছে। শনিবার দুপুরে উপজেলার সোনাবাজু এলাকায় এ ঘটনা ঘটে। তবে ভ্যান ছিনতাই হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

কিশোর শরিফ হোসেন জানান, উপজেলা পৌর সদরের আনন্দনগর গ্রামের মোঃ বিপ্লব হোসেনের ছেলে আমি। গত তিন মাস আগে ধার দেনা করে ২৪৫০০ টাকা দিয়ে একটি ব্যাটারিচালিত ভ্যান কিনেছিলেন আমার বাবা। আমার বাবা বিপ্লব হোসেন ওই ভ্যান চালিয়ে সংসার পরিচালনা করতেন। বাবা শারিরীক অসুস্থ্য থাকায় শনিবার (৮ অক্টোবর) সকালে আমি ভ্যান নিয়ে বের হই। সকাল আনুমানিক ১১ টার দিকে চাঁচকৈড় বাজারের কাঠ হাটা নামক স্থান থেকে দুই জন অজ্ঞাত ব্যক্তি ভ্যানে উঠে। প্রথমে তারা বলে সোনাবাজু যাবে। আমি তাদের দুই জনকে নিয়ে সোনাবাজু এলাকার রাস্তায় কিছুক্ষণ অপেক্ষা করি। পরে আরো একজন উঠবে বলে আমাকে মানিকপুর এলাকায় নিয়ে যায়। মানিকপুর গিয়ে প্রায় ১৫ মিনিট দাড়িয়ে থাকি। কিছুক্ষন পরে মোটরসাইকেল নিয়ে একজন আসে। আমাকে বলে ভ্যান থেকে নামতে বলে। ভ্যান থেকে নামিয়ে দিয়ে একটি ধারালো ছুড়ি ঠেকায় আমার গলায়। আর বলে চুপচাপ এখানে দাড়িতে থাক। তা না হলে গলা কেটে দিবো। এই বলে আমার ভ্যান নিয়ে চলে যায়। আমি ভয়ে ভয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় একজন অটোভ্যান চালককে সব ঘটনা খুলে বললে তারা আমাকে থানায় নিয়ে আসে।
কিশোরের বাবা বলেন, আমি হতদরিদ্র মানুষ। এই ভ্যান চালিয়েই আমার সংসার চলে। থানায় এসেছি অভিযোগ দিতে। আমি আমার ভ্যান ফেরৎ চাই এবং ছিনতাইকারীদের কঠোর শাস্তির দাবি জানাই।
এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন জানান, ভ্যান ছিনতাই হয়েছে কিনা তা নিশ্চিত হওয়ার জন্য কার্যক্রম চলমান রয়েছে। ছিনতাইয়ের সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ