Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ভাইকে কুপিয়ে হত্যা

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ১১:১৮ পিএম

গফরগাঁও উপজেলায় সফরউদ্দিন (৪৮) নামের এক প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে হত্যাকারীর বড় ভাই আমির উদ্দিন পলাতক। ঘটনাটি ঘটে, আজ শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের কুচরাই গ্রামে। সফর উদ্দিন ও আমির উদ্দিন ঐ এলাকার সাবেদ আলীর ছেলে।

জানা যায়, সফর আলী সৌদি প্রবাসী। সম্প্রতি তিনি দেশে ফিরেন। দুপুরে ভাইয়ের সঙ্গে বাঁশ কাটা নিয়ে ঝগড়া বাধে। এক পর্যায়ে আমির উদ্দিনের হাতে থাকা দা দিয়ে কুপিয়ে সফর উদ্দিনকে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সফর উদ্দিন মারা যান।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাশেদুজ্জামান বলেন, এ ঘটনার পর আমির উদ্দিন পালিয়েছেন। সংবাদ লেখা পর্যন্ত (রাত ১০:৫০মিনিট) তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ